| ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

আমরা কখনই তাদের মত করবো না : সরফরাজ

২০১৯ জুন ১২ ১৩:২৪:০৭
আমরা কখনই তাদের মত করবো না : সরফরাজ

বিশ্বকাপের উন্মাদনা মাঠের বাইশ গজ ছাড়িয়ে পৌঁছে গেছে সর্বোত্র। বিশ্বকাপের মঞ্চে চলছে হাড্ডা-হাড্ডি লড়াই। তবে এবারের আসরে সবার নজর অস্ট্রেলিয়ার দিকে। চলতি বিশ্বকাপে অন্যতম ফেভারিট দল তারা, পাশাপাশি দলে ফিরেছেন স্মিথ-ওয়ার্নার। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ও চলমান আসরের অন্যতম ফেবারিট অস্ট্রেলিয়ার প্রতিপক্ষ আজ ‘আনপ্রেডিক্টেবল’ পাকিস্তান।

বল টেম্পারিং কেলেঙ্কারির পর নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ম্যাচে ফিরে এসেও খুব একটা শান্তিতে নেই অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। ফিরে আসার পর প্রায় সব ম্যাচেই গ্যালারি থেকে শুনতে হয় দুয়ো।

এর আগে ভারতের বিপক্ষে ম্যাচেও স্মিথকে শুনতে হয়েছে ভৎসনা। তা থামাতে এগিয়ে আসতে হয়েছে স্বয়ং ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। এবার পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদও জানিয়ে দিলেন, তাদের দেশের সমর্থকরা স্মিথকে খারাপ কথা শুনাবে না।বুধবার টনটনে দেশকে সমর্থন দিতে আসা পাকিস্তানের সমর্থকরা স্মিথের বিপক্ষে কিছু বলবে না জানিয়ে সরফরাজ বলেন, ‘আমি মনে করি না পাকিস্তানের মানুষ এমন কিছু করবে। পাকিস্তানের মানুষ ক্রিকেট পছন্দ করে। তারা ক্রিকেট ও ক্রিকেটারদের সমর্থন দিতে ভালোবাসে।’

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে