| ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

শেষ আশাটুকুও নিভে গেল বাংলাদেশের

২০১৯ জুন ১১ ১৯:০২:৪৫
শেষ আশাটুকুও নিভে গেল বাংলাদেশের

ব্রিস্টলে নেই কোনো স্বস্তির খবর। অনবরত ঝরছে বৃষ্টি। যার ফলে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ ভেস্তে যাওয়ার শঙ্কা আরও গভীর হচ্ছে। যদিও ম্যাচ পরিত্যক্ত করার ঘোষণা আসেনি এখনো। এর আগে দুপুর ১২টা ১৫ মিনিটে মাঠ পরিদর্শনের সময় নির্ধারণ করা হয়। বৃষ্টি বাধায় যা দ্বিতীয় দফায় ভেস্তে যায়।

শেষ খবর পাওয়া পর্যন্ত, এ মুহূর্তে ব্রিস্টলে বেড়েছে বৃষ্টির তীব্রতা। আকাশে রয়েছে যথেষ্ট মেঘও। ভালো খবর নেই আবহাওয়ার পূর্ভাবাসেও। যার ফলে শঙ্কা গভীর হচ্ছে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করার। ধারণা করা হচ্ছে শীঘ্রই এ বিষয়ে নিজেদের সিদ্ধান্তের কথা জানিয়ে দিবেন ম্যাচ অফিসিয়ালরা।

গত কয়েকদিন ধরেই ব্রিস্টলে নিয়মিতভাবে ঝরছে বৃষ্টি। আগে থেকেই শঙ্কা ছিল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ মাঠে গড়ানো নিয়ে। শঙ্কার মাঝে আশার আলো হয়ে দেখা দেয় সোমবারের রৌদ্রজ্জল আবহাওয়া। এতে করে বাংলাদেশও ঠিকঠাক সেরে নেয় অনুশীলন পর্বটা। তবে বিকাল গড়াতেই তা আবারও পরিণত হয় শঙ্কায়!

ম্যাচের দিন সকাল থেকেই থেমে থেমে বৃষ্টি হচ্ছে ব্রিস্টলে। যার ফলে নির্ধারিত সময়ে শুরু করা সম্ভব হয়নি বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার গুরুত্বপূর্ণ ম্যাচটি।

টসের পর অতিবাহিত হয়েছে ম্যাচ শুরুর নির্ধারিত সময়ও! তবুও পাওয়া যায়নি কোনো স্বস্তির খবর। এদিকে পন্ড হয় পিচ পরিদর্শনের সময়ও। ঝিরঝির বৃষ্টির সাথে ভেজা আউটফিল্ড, সব সমীকরণ এক হয়ে কমে আসছে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনাটাই!

শেষ পর্যন্ত শঙ্কা বাস্তবে পরিণত হলে পয়েন্ট ভাগাভাগিতেই ক্ষান্ত পেতে হবে উভয় দলকে। সেক্ষেত্রে সেমিফাইনাল খেলার সমীকরণ কিছুটা কঠিন হয়ে দাঁড়াবে টাইগারদের সামনে!

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে