| ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

আর যতক্ষন পর আসতে পারে ম্যাচ বাতিলের সিদ্ধান্ত

২০১৯ জুন ১১ ১৮:৩৬:০২
আর যতক্ষন পর আসতে পারে ম্যাচ বাতিলের সিদ্ধান্ত

ব্রিস্টলে বৃষ্টির কারণে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচের টস হতে দেরি হচ্ছে। আগেই জানা ছিল অতি নাটকীয় কিছু না ঘটলে যথাসময়ে শুরু করা যাবে না বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা) ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও, কোনোভাবেই তা সম্ভব হয়নি।

বৃষ্টি থেমেছে। পরবর্তীতে জানানো হবে মাঠ পরিদর্শনের নতুন সময়। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত বৃষ্টি থেমেছে ব্রিস্টলে। মাঠ পরিদর্শন করেছেন আম্পায়াররা। এর মাঝে নতুন করে বৃষ্টি শুরু না হলে স্থানীয় সময় বেলা সোয়া ১২টায় আবার মাঠ পরিদর্শন করবেন তারা। এর আগে স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় আম্পায়ারদের মাঠ পরিদর্শন করার কথা থাকলেও সেটি সম্ভব হয়নি।

বৃষ্টি শেষ হওয়ার পর মাঠ পরিদর্শনের নতুন সময় নির্ধারণ করেছেন ম্যাচ অফিসিয়ালরা। ব্রিস্টলে আবারও বৃষ্টি শুরু হওয়ায় যদিও শঙ্কা জেগেছে নতুন এ সময়ে মাঠ পরিদর্শন হওয়া নিয়েও! নির্ধারিত নতুন সময়ানুযায়ী স্থানীয় সময় দুপুর ১২টা ১৫মিনিটে (বাংলাদেশ সময়ানুযায়ী বিকাল ৫.১৫ মিনিট) মাঠ পরিদর্শনে আসবেন আম্পায়াররা।

কিন্তু ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ড থেকে আরও একবার এলো দুঃসংবাদ। ফের মাঠ পরিদর্শন বাতিল করলেন আম্পায়াররা। পৌনে ১২টা থেকে বৃষ্টির তোড় আরও বেড়ে যায়। এই মুহুর্তে পরিস্থিতি আগের চেয়ে খারাপ। স্থানীয় সময় বেলা সোয়া ১২টায় আবার মাঠ পরিদর্শন করার কথা থাকলেও তা বাতিল করা হয়। এখানকার স্থানীয় সময় বিকেল ৪টা পর্যন্ত অপেক্ষা করবেন আম্পায়াররা।

৪টা পর্যন্ত অপেক্ষা পর মাঠ তৈরি না হলে খেলা বাতিল করা হবে। তবে এই মুহুর্তের যা পরিস্থিতি তাতে বিকেল ৩টা পর্যন্ত এমন থাকলে আম্পায়াররা ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নিতে পারেন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে