| ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

মাঠ পরিদর্শন করলেন আম্পায়াররা,আসছে নতুন সিদ্ধান্ত

২০১৯ জুন ১১ ১৭:১২:৪৭
মাঠ পরিদর্শন করলেন আম্পায়াররা,আসছে নতুন সিদ্ধান্ত

ব্রিস্টলে বৃষ্টির কারণে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচের টস হতে দেরি হচ্ছে। আগেই জানা ছিল অতি নাটকীয় কিছু না ঘটলে যথাসময়ে শুরু করা যাবে না বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা) ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও, কোনোভাবেই তা সম্ভব হয়নি।

ব্রিস্টলে স্থানীয় সময় সকাল থেকেই ব্রিস্টলে বৃষ্টি ঝরছে অবিরাম। মাঝে মধ্যে কিছুটা থামলেও আবারও শুরু হচ্ছে নতুন করে। যে কারণে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ম্যাচের ভাগ্য নিয়ে দেখা দিয়েছে সংশয়। ম্যাচ শেষ পর্যন্ত পরিত্যক্ত হলে ১ পয়েন্ট করে ভাগ করে নিতে হবে দুই দলকে।

বৃষ্টি থেমেছে। পরবর্তীতে জানানো হবে মাঠ পরিদর্শনের নতুন সময়। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত বৃষ্টি থেমেছে ব্রিস্টলে। মাঠ পরিদর্শন করেছেন আম্পায়াররা। এর মাঝে নতুন করে বৃষ্টি শুরু না হলে স্থানীয় সময় বেলা সোয়া ১২টায় আবার মাঠ পরিদর্শন করবেন তারা। এর আগে স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় আম্পায়ারদের মাঠ পরিদর্শন করার কথা থাকলেও সেটি সম্ভব হয়নি।

এদিকে, ম্যাচ অফিসিয়ালসরা সকাল ১০টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় বিকেল ৩.৪০ মিনিট) বাংলাদেশ দলকে হোটেল থেকে বাসযাত্রা শুরু করে ১২টার মধ্যে মাঠে আসতে বলেছেন। তাও আবহাওয়ার পরিস্থিতি বুঝে।

তবে স্থানীয় সময় ১১টার দিকে মাঠে পৌঁছায় বাংলাদেশ দল। আর টাইগাররা মাঠে ঢুকতেই দর্শকরাও মাঠে ঢুকতে শুরু করেছে। বাংলাদেশের ড্রেসিং রুমের সামনে উল্লাস করছে টাইগার সমর্থকরা। তবে এখনও থেমে থেমে ঝরছে বৃষ্টি।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে