| ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের সবশেষ আপডেট জেনেনিন

২০১৯ জুন ১১ ১৬:০৯:০৪
বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের সবশেষ আপডেট জেনেনিন

বৃষ্টি বাধায় টসের পর নির্ধারিত সময়ে শুরু হচ্ছে না বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচও। ব্রিস্টলের আকাশে এখনো ঝরছে ঝিরিঝিরি বৃষ্টি। এমনটা যে হতে যাচ্ছে তা আগে থেকেই টের পেয়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। এর ফলে টিম হোটেল থেকে মাঠের উদ্দেশে এখনো রওনা হয়নি টাইগাররা।

গত কয়েকদিন ধরেই ব্রিস্টলে নিয়মিতভাবে ঝরছে বৃষ্টি। আগে থেকেই শঙ্কা ছিল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ মাঠে গড়ানো নিয়ে। শঙ্কার মাঝে আশার আলো হয়ে দেখা দেয় সোমবারের রৌদ্রজ্জল আবহাওয়া। এতে করে বাংলাদেশও ঠিকঠাক সেরে নেয় অনুশীলন পর্বটা। তবে বিকাল গড়াতেই তা আবারও পরিণত হয় শঙ্কায়!

আগের ম্যাচগুলোতে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামলেও লঙ্কানদের বিপক্ষে কমপক্ষে দুটি পরিবর্তন আসার সম্ভাবনা রয়েছে বাংলাদেশ দলে। মোহাম্মদ মিঠুনের বদলে লিটন দাস ও মেহেদী হাসান মিরাজের বদলে একাদশে অন্তর্ভুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে পেসার রুবেল হোসেনের। তাছাড়া চোটের জন্য শেষ পর্যন্ত সাকিব আল হাসানের খেলা না হলে একাদশে দেখা যেতে পারে মিরাজকেও!

দু’দলের সম্ভাব্য একাদশ-

শ্রীলঙ্কা: কুশাল পেরেরা, দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশাল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, জীবন মেন্ডিস, থিসারা পেরেরা, ইসুরু উদানা, সুরাঙ্গা লাকমল এবং লাসিথ মালিঙ্গা।

বাংলাদেশ:তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন এবং মুস্তাফিজুর রহমান।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে