| ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

ব্রিস্টলে গুড়ি গুড়ি বৃষ্টি, বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ নিয়ে শঙ্কা

২০১৯ জুন ১১ ১৪:৪৭:৪৭
ব্রিস্টলে গুড়ি গুড়ি বৃষ্টি, বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ নিয়ে শঙ্কা

বিশ্বকাপের সেমি ফাইনালে যাওয়ার জন্য আজকের ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ বাংলাদেশের কাছে। বিশ্বকাপ শুরুর আগে যেকয়টি ম্যাচ টাইগারদের “শিওর শট” হিসেবে ধরা হচ্ছিল তার অন্যতম একটি ছিল এই ম্যাচ। তবে ব্রিস্টলের আবহাওয়া পূর্বাভাস বলছে বৃষ্টির বাঁধায় পন্ড হয়ে যেতে পারে ম্যাচটি, যা হলে দারুন হুমকির মুখে পড়বে বাংলাদেশের সেমি ফাইনাল স্বপ্ন।

লন্ডনের আবহাওয়া অফিস তাদের বলে পূর্বাভাস দিয়েছে, ব্রিস্টলে অনুষ্ঠিতব্য আজকের বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচে বৃষ্টির আশঙ্কা অনেক বেশি। তারা জানিয়েছে, মঙ্গলবার সারা দিন বৃষ্টির দখলে থাকবে। কখনও খুব জোরে, আবার থেমে থেমেও বৃষ্টি হবে।

আজ ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে বাংলাদেশ সময় বিকেল তিনটা ৩০ মিনিটে (স্থানীয় সময় সকাল সাড়ে ১০টা) শুরু হবে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ।আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী, মঙ্গলবার ব্রিস্টলের সকাল শুরু হয়েছে গুড়ি গুড়ি বৃষ্টি দিয়ে। আবহাওয়ার বুলেটিনে বলা হয়েছে, এ বৃষ্টি বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সাথে বাড়তে পারে। নেই রোদের কোনো আভাস।

এ রিপোর্ট লেখার সময় ব্রিস্টল সময় সকাল সাড়ে ৬টায় (বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টা) আকাশ মেঘলা দেখা যায়, সঙ্গে ঝিরঝির বৃষ্টি। আকাশ মেঘলা থাকায় সকালে সূর্যের দেখা মেলেনি। বৃষ্টির সঙ্গে রয়েছে বাতাস।

আজ যদি সারাদিন বৃষ্টি হয় তাহলে পয়েন্ট ভাগাভাগিকেই সান্ত্বনা পুরস্কার হিসেবে মেনে নিতে হবে মাশরাফিদের। কিন্তু সেটা হবে ম্যাচ হারার মতোই কোনো ব্যাপার। কেননা আজকের ম্যাচটি বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই বিশ্বকাপে আজকের ম্যাচটিতেই প্রথমবারের মতো ফেভারিটের স্বীকৃতি নিয়ে নামার কথা টাইগারদের।

এর আগে গতকাল সোমবার সাউদাম্পটনে ৪৫ বল গড়ানোর পর বেরসিক বৃষ্টি হানা দেয়। তাতে দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত হয়। এই বৃষ্টির কারণে পরিত্যক্ত হয় শ্রীলংকা-পাকিস্তানের ম্যাচটি।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে