| ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

সাকিবের ব্যাটিং নিয়ে মাশরাফির প্রশংসা

২০১৯ জুন ০৯ ১৫:২১:২৬
সাকিবের ব্যাটিং নিয়ে মাশরাফির প্রশংসা

সাকিব আল-হাসান বাংলাদেশী ক্রিকেটার। তিনি বামহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান এবং বামহাতি অর্থোডক্স স্পিনার। তিনি বর্তমানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি২০ আন্তর্জাতিক সংস্করণে অধিনায়কের দায়িত্ব পালন করছেন।

ইংল্যান্ডের বিপক্ষে ৩৮৭ রানের পাহাড়সম টার্গেট তাড়া করতে নেমে ১০৬ রানে হেরে যায় বাংলাদেশ। তবে এ দিন রেকর্ড গড়েছেন বাংলাদেশের নাম্বার ওয়ান তারকা সাকিব আল হাসান। আন্তর্জাতিক ক্রিকেটে থিতু হওয়ার পর থেকেই একের পর এক রেকর্ড গড়েই যাচ্ছেন সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডারের ক্রিকেট ক্যারিয়ার অপূর্ণতা ছিল বিশ্বকাপে সেঞ্চুরি।

সেই অপূর্ণতা ঘুছালেন শনিবার ইংল্যান্ডের বিপক্ষে। শনিবার কার্ডিফে শতরানের ম্যাজিক ফিগার গড়ার মধ্য দিয়ে সেই অপূর্ণতা ঘুচালেন সাকিব। ৯৫তম বলে সেঞ্চুরি করেন সাকিব। বিশ্বকাপে এটা বাংলাদেশের হয়ে দ্রুততম সেঞ্চুরি। বেন স্টোকসের বলে বোল্ড হওয়ার আগে ১১৯ বলে ১২টি চার ও এক ছক্কায় ১২১ রান করেন সাকিব আল হাসান।

এমন পারফরমেন্স সাকিবের প্রশংসা করেছেন অধিনায়ক মাশরাফি। গতরাতে ইংল্যান্ডের বিরুদ্ধে হারার পর সংবাদ সম্মেলনে টাইগার অধিনায়ক সাকিবের প্রশংসা করেন।

মাশরাফি বলেন, সাকিব প্রথম ম্যাচ থেকেই দারুণ ছন্দে রয়েছে। তিন নম্বরে ব্যাটিং ও বোলিংয়েও অসাধারণ করছে। আশা করছি সামনের ম্যাচগুলোতেও সে ভালো করবে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে