| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শিরোনাম

চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল*** সবাইকেই হতাশ করলেন মুস্তাফিজ *** মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক*** টি টোয়েন্টি বিশ্বকাপে তামিম খেলবেন কি না চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন প্রধান নির্বাচক লিপু*** ডি-কককে আউট করার পর হেসে কুটিকুটি হলেন মুস্তাফিজ, ধোনি জানালেন মুস্তাফিজের হাসির কারণ*** চরম হারের ম্যাচে এক উইকেট নিয়ে পার্পল ক্যাপের দৌড়ে কোন ভাবে টিকে রইলো মুস্তাফিজ, দেখে নিন পার্পল ক্যাপের জটিল হিসাব-নিকাশ*** লখউনের বিপক্ষে হারের পর মুস্তাফিজের সমস্যা বুজতে পেরেছে ব্রাভো, নতুন করে অবাক করা সিদ্ধান্ত নিল চেন্নাই***

বিশ্বকাপের আগে আইসিসির দেওয়া সুযোগ নিচ্ছে না বাংলাদেশ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ মে ২১ ১১:৩৮:৩৬
বিশ্বকাপের আগে আইসিসির দেওয়া সুযোগ নিচ্ছে না বাংলাদেশ

লিস্টারের প্রস্তুতি শিবিরে তাই দলে কারো জায়গা নিয়ে অনিশ্চয়তাজনিত অস্থিরতাও নেই আর।নিশ্চিন্তে আছেন আবু জায়েদ রাহিও।

তাঁর জায়গায় তাসকিন আহমেদকে দলভুক্ত করার সে আলোচনা অবশ্য জায়েদ নিজেই থামিয়েছেন। ত্রিদেশীয় সিরিজে ওয়ানডে অভিষেকে তেমন কিছুই করা হয়নি সুইং নির্ভর এই পেসারের। তবে আইরিশদের বিপক্ষে দলের শেষ গ্রুপ ম্যাচে ৫ উইকেট নিয়ে দলে পরিবর্তনের আলোচনায় পানিও ঢেলে দেন সিলেটের এই তরুণ। তাসকিনও ফিরে এসেছেন দেশে।

২৩ মের আগে পাকিস্তান দলে পরিবর্তন এলেও বাংলাদেশের ক্ষেত্রে সেই সম্ভাবনা নেই বলেই কাল সন্ধ্যায় নিশ্চিত করেছেন আকরাম খান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটি প্রধান বলেছেন, ‘আমাদের দলে কোনো পরিবর্তন আসছে না নিশ্চিত। এর পরে (২৩ মের পরে) আল্লাহ না করুক, কেউ ইনজুরিতে পড়লেই কেবল বিকল্প খেলোয়াড়ের দরকার পড়বে। সে ক্ষেত্রে আইসিসির টেকনিক্যাল কমিটির অনুমতি নিয়েই যা করার করতে হবে।

তবে এখন পর্যন্ত যে সুযোগটি আছে (কোনো কারণ না দেখিয়েই খেলোয়াড় অদলবদলের), সেটি আমরা নিচ্ছি না। গত ১৬ এপ্রিল যে দলটি ঘোষণা করা হয়েছে, আমরা সেটি নিয়েই বিশ্বকাপে যাচ্ছি।’ অবশ্য পরিবর্তন আনছে যেসব দল, বাংলাদেশের অবস্থা আপাতত তাদের মতো নয়।

টানা ব্যর্থতার মধ্যে বিশ্বকাপে ভালো কিছু করার লক্ষ্যেই দলে পরিবর্তন এনেছে পাকিস্তান। আর বাংলাদেশ মাত্রই ছয়-ছয়বারের ব্যর্থতার পর প্রথম কোনো টুর্নামেন্টের শিরোপা জিতে আত্মবিশ্বাস নিয়েই যাচ্ছে বিশ্বকাপে। তাই আইসিসির দেওয়া সুযোগও তারা নিচ্ছে না।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক

মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক

গতকাল রাতে মুস্তাফিজুরের চেন্নাই এবং লখন আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল। ৮ উইকেটের বিশাল ...

চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল

চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল

ভালোই চলছে মুস্তাফিজুর রহমানের আইপিএল যাত্রা পেয়েছেন ১১ উইকেট। আইপিএল পুরোপুরি খেলতে পারবেন না । ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে