| ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শিরোনাম

২ ম্যাচে ৯৮ রান দেওয়া মুস্তাফিজ আজ লখনউ বিপক্ষে শুরু একাদশে থাকবে কি না জানিয়ে দিলো ডোয়াইন ব্রাভো*** মুস্তাফিজের চেন্নাই ছাড়ার কথা শুনে কান্না কন্ঠে মুখ খুললেন চেন্নাইয়ের কোচ মাইক হাসি*** হাথুরুর সাথে প্রধান নির্বাচকের বিশেষ বৈঠক শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ সদস্যের দল চূড়ান্ত করলো বিসিবি*** মুস্তফিজুর রহমানকে গালি দিয়ে বসলেন রবীন্দ্র জাদেজা যা বললেন অধিনায়ক রিতুরাজ গায়কোয়ার*** স্টার্কের মোটা অঙ্কের বেতন নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করেলেন কলকাতার সিইও*** পার্পল ক্যাপ পুনরায় পেতে আজ মাঠে নামবে মুস্তাফিজ প্রয়োজন যত উইকেট*** আজ লখনউয়ের বিপক্ষে টিকে থাকার মিশনে দুই পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই***

শুধু মাত্র বাংলাদেশের একজন ক্রিকেটারকে আমার খুব পছন্দ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ মে ১৯ ১৫:০৪:২২
শুধু মাত্র বাংলাদেশের একজন ক্রিকেটারকে আমার খুব পছন্দ

আকাশ চোপড়া করছেন বিশ্বকাপের দল গুলো নিয়ে চুলচেরা বিশ্লেষণ। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে তারই অংশ হিসেবে রবিবার তুলে ধরেছেন। আকাশ বিশ্লেষণ করেন বাংলাদেশ দলের বিশ্বকাপে সম্ভাবনা নিয়ে ও কত দূর যেতে পারবে বিশ্বকাপে তা নিয়ে।

আকাশ চোপড়ার মতে বিশ্বকাপের ৩ সেমিফাইনালিস্ট হবে ভারত, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া আর চতুর্থ দল হিসেবে থাকবে বাংলাদেশ।তিনি বলেন, বাংলাদেশ হবে আমার চতুর্থ দল। নিউজিল্যান্ডও কড়া লড়াই করবে এই স্পটের জন্য। পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকাও পিছিয়ে থাকবেনা। তবে আমি বাংলাদেশকে এগিয়ে রাখবো।

আকাশ বলেন, এই দলের এক্স ফ্যাক্টর মাহমুদুল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসান। তাদের উপর নির্ভর করবে বাংলাদেশ কতদূর যাবে এই বিশ্বকাপে। মাহমুদুল্লাহর আরো উপরে ব্যাট করা উচিত যে আইসিসি ইভেন্টে ভালো করেছে। কমপক্ষে ৫ এর মাঝেই তার ব্যাট করা উচিত।

মেহেদি হাসান মিরাজকে নিজের পছন্দের খেলোয়াড় হিসেবে উল্লেখ করে তিনি বলেন, ‘একজন ক্রিকেটারকে আমার খুব পছন্দ। তাঁর নাম মেহেদী হাসান মিরাজ। দারুণ অ্যাকশনে বল করে, ব্যাটিং টাও ঠিকঠাক করে। মিরাজ টু ডাইমেনশনাল প্লেয়ার। মোসাদ্দেক হোসেনকে দল খেলাতে পারে। ব্যাটিংটা ঠিক ঠাক করেন, মাঝে মধ্যে বলও করতে পারেন।

মাশরাফিকে বাংলাদেশকে সেরা শক্তি উল্লেখ্য করে আকাশ বলেন, ‘মাশরাফি এই দলের নেতা। তার পেস অবশ্য কমে গিয়েছে দুই হাটুর অপারেশনের পর তবে মনের মাঝে কিছু করার স্পৃহা দিয়ে যদি কেউ কিছু করতে পারে তাহলে সে হচ্ছে মাশরাফি। তার মাঝে অনুপ্রেরণার কোন অভাব নেই।

মাশরাফি উইকেটও নিয়ে থাকেন, রানও আটকিয়ে থাকেন। সব মিলিয়ে একজন সেরা খেলোয়াড় মাশরাফি।আইসিসি আসরে বাংলাদেশ দলের সাফল্য ও সাম্প্রতিক এশিয়া কাপের সাফল্যের ফলে সেমির চতুর্থ দল হিসেবে এগিয়ে বাংলাদেশকে রাখছেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট


আজ লখনউয়ের বিপক্ষে টিকে থাকার মিশনে দুই পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

আজ লখনউয়ের বিপক্ষে টিকে থাকার মিশনে দুই পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

আজ ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে চেন্নাই। লখনউয়ে বিপক্ষে শেষ ...

২ ম্যাচে ৯৮ রান দেওয়া মুস্তাফিজ আজ লখনউ বিপক্ষে শুরু একাদশে থাকবে কি না জানিয়ে দিলো ডোয়াইন ব্রাভো

২ ম্যাচে ৯৮ রান দেওয়া মুস্তাফিজ আজ লখনউ বিপক্ষে শুরু একাদশে থাকবে কি না জানিয়ে দিলো ডোয়াইন ব্রাভো

চলমান আইপিএলে দারুণ শুরু করেছেন মুস্তাফিজ। প্রথম ম্যাচে ৪ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে