| ঢাকা, শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

ঝড়ো ব্যাটিংয়ের পর আউট না হয়েও মাঠ ছাড়লেন সাকিব,দেখেনিন সর্বশেষ স্কোর

২০১৯ মে ১৫ ২২:৩২:০০
ঝড়ো ব্যাটিংয়ের পর আউট না হয়েও মাঠ ছাড়লেন সাকিব,দেখেনিন সর্বশেষ স্কোর

চলতি ত্রিদেশীয় সিরিজের গ্রুপপর্বের শেষ ম্যাচে আজ ১৫ মে মাঠে নামে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। এদিন টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন আয়ারল্যান্ডের অধিনায়ক উইলিয়াম পোটারফিল্ড।

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৯২ রান করে আয়ারল্যান্ড। ২৯৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে বাংলাদেশ দলের দুই ওপেনার তামিম ও লিটন।

হাফসেঞ্চুরি তুলে নেন দুইজন। ৪৬ বলে ৮ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন তামিম। অন্যদিকে লিটন ৪৭ বলে ৭ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন। দুর্দান্ত খেলতে থাকা তামিম-লিটনের জুটি ভাঙ্গেন র‍্যাঙ্কিন। র‍্যাঙ্কিনের বলে বোল্ড হয়ে ৫৭ রান করে ফিরেন তামিম।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ২২৫ রান। (রিয়াদ ১ , সাকিব ৪৩)

এর আগে আয়ারল্যান্ডের হয়ে স্ট্যার্লিং ১৩০, পোটারফিল্ড ৯৪, বালবির্নি ২০, উইলসন ১২ ও অ্যাডায়ার ১১ রান করে ফিরেন। বাংলাদেশের হয়ে রাহি ৫টি, সাইফউদ্দিন ২টি ও রুবেল ১টি উইকেট শিকার করেন।

আয়ারল্যান্ড একাদশঃ উইলিয়াম পোটারফিল্ড (অধিনায়ক), পল স্টার্লিং, অ্যান্ড্রু বালবির্নি, জেমস ম্যাককলাম, কেভিন ও’ব্রায়েন, গ্যারি উইলসন, জর্জ ডকরেল, মার্ক অ্যাডায়ার, বয়েড র‍্যাঙ্কিন, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন।

বাংলাদেশ একাদশঃ তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন, আবু জায়েদ রাহি, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন সৈকত।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে