| ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

শ্বাসরুদ্ধকর ফাইনালের পর বাকরুদ্ধ মোস্তাফিজ

২০১৯ মে ১৩ ০১:৪২:৩০
শ্বাসরুদ্ধকর ফাইনালের পর বাকরুদ্ধ মোস্তাফিজ

দ্বাদশ আইপিএলে টান টান উত্তেজনার ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে এক রানে জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স। রোমাঞ্চকর এ ফাইনাল জিতে চতুর্থ আইপিএল শিরোপা জিতল মুম্বাই ইন্ডিয়ান্স।

এদিকে শিরোপা জেতায় মুম্বাই ইন্ডিয়ান্স ও অধিনায়ক রোহিত শর্মা ও দারুণ বল করায় বুমরাহ ও মালিঙ্গাকে অভিনন্দন জানিয়েছেন গত আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলা বাংলাদেশি বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান।

এমন রোমাঞ্চকর ফাইনাল দেখে মোস্তাফিজুর রহমান বাকরুদ্ধ। টুইটারে জানান তার অভিব্যাক্তি। তিনি লিখেন, “বাকরুদ্ধ! এটা চরম রোমাঞ্চকর ছিল। জাসপ্রিত বুমরাহ বেশ উঁচু মানের বোলিং করেছেন এবং লাসিথ মালিঙ্গা শেষ ওভারে বেশ বুদ্ধিদীপ্ত বোলিং করেছেন। রোহিত শর্মা এবং মুম্বাই ইন্ডিয়ান্সকে আরেকটি মুকুটের জন্য অভিন্দন।”

এদিকে মোস্তাফিজের অভিনন্দনের জবাবও দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তাকে ধন্যবাদ জানিয়ে টুইটটি রিটুইট করেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

উল্লেখ্য, মুম্বাই ইন্ডিয়ান্সের ১৪৯ রানের জবাব দিতে নেমে চেন্নাই সুপার কিংস করেছে ১৪৮ রান। প্রতি ওভারেই বদলে গিয়েছে ম্যাচের রং। শেষ ৫ ওভারে প্রয়োজন ছিল ৬২ রান। লাসিথ মালিঙ্গার ওভারে রান হয় ২০। এরপর জাসপ্রিত বুমরাহর দারুণ ওভারে রান হয় মাত্র ৪। এরপর ক্রুনাল পান্ডিয়ার ওভারে শেন ওয়াটসনের তিন ছক্কার সুবাদে ২০ রান হলে ম্যাচ চলে আসে চেন্নাই সুপার কিংসের হাতে। জাসপ্রিত বুমরাহর করা ১৯ তম ওভারে রান হয় ৯।

শেষ ওভারে এসে রান আউট হয়ে যান শেন ওয়াটসন। ৫৯ বলে ৮০ রানের দুর্দান্ত ইনিংস খেলা ওয়াটসন জয়ের হাসি হাসতে পারেননি। ১৬ তম ওভারে ২০ রান দেওয়া লাসিথ মালিঙ্গা শেষ ওভারে দেন ৭ রান। শেষ বলে প্রয়োজন ছিল দুই রান। ঐ বলে এলবিডব্লিউ হন শার্দুল ঠাকুর।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে