| ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

যে গানটি গেয়ে পেশাদার গায়কদের হার মানালেন টাইগার ক্রিকেটার রুবেল (ভিডিওসহ)

২০১৮ মার্চ ০৪ ১১:০৯:২৩
যে গানটি গেয়ে পেশাদার গায়কদের হার মানালেন টাইগার ক্রিকেটার রুবেল (ভিডিওসহ)

বিধ্বংসী বোলিং দিয়ে ব্যাটসম্যানদের মনে ভয় ধরিয়ে দেন বাংলাদেশী পেসার রুবেল হোসেন। তবে তিনি যে ভালো গানও গাইতে পারেন তার পরিচয়ও তিনি দিয়েছেন।অবাক হলেও সত্যি ঘটনা এটা। বেসরকারী একটি টেলিভিশনে ‘সুপার সিক্সার মিউজিক্যাল আড্ডা’ নামের অনুষ্ঠানে আইয়ুব বাচ্চুর গাওয়া ‘এখন অনেক রাত’ গানটা সবাইকে গেয়ে শুনিয়েছিলেন রুবেল।তিনি যে ভালো গান গাইতে পারেন সেটা সেই অনুষ্ঠানের ভিডিও দেখলেই বোঝা যায়। ঈদ উপলক্ষে টেলিভিশনের অনুষ্ঠানে ‘সুপার সিক্সার্সের’ সাথে গান করেন তিনি।

রুবেল ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন নাসির হোসেন ও শফিউল হোসেন বিধ্বংসী বোলিং দিয়ে ব্যাটসম্যানদের মনে ভয় ধরিয়ে দেন বাংলাদেশী পেসার রুবেল হোসেন। তবে তিনি যে ভালো গানও গাইতে পারেন তার পরিচয়ও তিনি দিয়েছেন।

অবাক হলেও সত্যি ঘটনা এটা। বেসরকারী একটি টেলিভিশনে ‘সুপার সিক্সার মিউজিক্যাল আড্ডা’ নামের অনুষ্ঠানে আইয়ুব বাচ্চুর গাওয়া ‘এখন অনেক রাত’ গানটা সবাইকে গেয়ে শুনিয়েছিলেন রুবেল।তিনি যে ভালো গান গাইতে পারেন সেটা সেই অনুষ্ঠানের ভিডিও দেখলেই বোঝা যায়। ঈদ উপলক্ষে টেলিভিশনের অনুষ্ঠানে ‘সুপার সিক্সার্সের’ সাথে গান করেন তিনি।রুবেল ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন নাসির হোসেন ও শফিউল হোসেন।

দেখুন রুবেলের গাওয়া সেই গানঃ

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে